হাজীগঞ্জের ৮ মামলায় আসামি তিন হাজার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ২১ অক্টোবর ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জে পূজামণ্ডপে হামলা ও সংঘর্ষের ঘটনায় আট মামলায় সাতজনের নাম উল্লেখসহ ৩ হাজারের অধিক অজ্ঞাত আসামি করা হয়েছে। এ পর্যন্ত ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় সাতজনকে গ্রেফতার করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) রাতে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহিম খলিল।

হাজীগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দিনগত রাতে হাজীগঞ্জ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ সাত জনকে গ্রেফতার করে। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠায়। এর আগে আরও ১৯ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ জাগো নিউজকে বলেন, বর্তমানে আমরা সিসিটিভি ফুটেজ ও বিভিন্ন ভিডিও ফুটেজের মাধ্যমে আসামিদেরকে শনাক্ত করে গ্রেফতার করছি। ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমূলক পোস্ট প্রদানকারী এমন কাউকে এখনো গ্রেফতার করা হয়নি। তবে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আমাদের আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

১৩ সেপ্টেম্বর হাজীগঞ্জে মন্দিরে হামলা, ভাঙচুর ও পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

নজরুল ইসলাম আতিক/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]