অটোরিকশায় ফেরি করে গাঁজা বিক্রি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:০৬ পিএম, ২১ অক্টোবর ২০২১

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে সাইলো সড়কে সিএনজিচালিত অটোরিকশায় ফেরি করে গাঁজা বিক্রির সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছে থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যম কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- উপজেলার সান্তাহার স্টেশন কলোনির মৃত চাঁন্দু প্রামানিকের ছেলে আব্দুর রহমান (৩৫) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার মধ্যমবাশি দ্বিপপুর গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে আব্দুল মালেক (২৮)।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন জাগো নিউজকে বলেন, বুধবার রাতে সাইলো সড়কে সিএনজিচালিত অটোরিকশায় ফেরি করে মাদক কারবারিরা গাঁজা বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে গাঁজা বিক্রির সময় আব্দুল মালেক এবং আব্দুর রহমানকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জাগো নিউজকে বলেন, বৃহস্পতিবার সকালে গ্রেফতারদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]