প্রধানমন্ত্রী পাথরের মতো শক্ত: পরিকল্পনামন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ২১ অক্টোবর ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো কোনো সম্প্রদায়ের প্রতি পক্ষপাতিত্ব করেন না জানিয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, কোনো ধর্মের অসম্মান হবে তেমন কাজ তিনি করেন না। শেখ হাসিনা পাথরের মতো শক্ত, পাহাড়ের মতো উদীয়। তিনি এসব কথাবার্তায় কান দেন না। তিনি সব ধর্মের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের উন্নয়ন করছেন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে আয়ুব বখত জগলুল স্মৃতি নক আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

এসময় তিনি আরও বলেন, কোনো ব্যক্তির কোনো মন্তব্য সম্পর্কে আমরা কোনো মন্তব্য করি না। কারণ যে কোনো মানুষ যে কোনো মন্তব্য করতে পারেন। আমরা আমাদের কাজ করে যাবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা প্রমুখ।

ফাইনাল খেলায় জরিরুল এফসিকে ২-১ গোলে হারায় আরপিননগর একাদশ। পরে মন্ত্রী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

লিপসন আহমেদ/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]