জামাইকে মোটরসাইকেল উপহার দিয়ে লটারিতে প্রাইভেটকার জিতলেন শ্বশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৬:০২ পিএম, ২২ অক্টোবর ২০২১

দেশজুড়ে চলা ‘হিরো বাইক মেলা’ থেকে জামাইকে উপহার দেওয়ার জন্য দুই চাকার মোটরসাইকেল কিনে র‌্যাফেল ড্রতে চার চাকার গাড়ি জিতেছেন দিনাজপুরের বিরামপুর উপজেলার রবিউল ইসলাম।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে দিনাজপুর পর্যটন মোটেল অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে তার হাতে প্রাইভেটকারের চাবি তুলে দেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ।

রবিউল ইসলাম র‌্যাফেল ড্রর প্রথম বিজয়ী হিসেবে ‘টাটা ইনডিগো’ প্রাইভেটকার জিতেছেন।

বাইক মেলার আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, জামাইকে উপহার দিতে গত ৩ অক্টোবর মেলা থেকে একটি মোটরসাকেল কেনেন রবিউল ইসলাম। মেলায় র‌্যাফেল ড্রর আয়োজন ছিল। তার কুপন নম্বর ছিল ৪৬৩৫৬৯। পরে ড্রতে প্রথম বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

jagonews24

নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ বলেন, বর্তমানে হিরো মোটরসাইকেল নির্ভরযোগ্য বাহন হিসেবে পরিচিত লাভ করেছে। আমি আশা করি এ ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

প্রতি ১০ দিন পর পর ড্র অনুষ্ঠিত হচ্ছে জানিয়ে তিনি বলেন, প্রথম বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। ‘হিরো বাইক মেলা’ গ্রাহকদের মাঝে প্রচণ্ড রকমের সাড়া ফেলেছে। এ অভাবনীয় সাড়ায় প্রতিনিয়ত আমরা উৎসাহ পাচ্ছি। তাই আজ সবার উপস্থিতিতে দ্বিতীয় বিজয়ীর নাম ঘোষণা করা হবে। তার হাতেও পুরস্কার তুলে দেওয়া হবে।

প্রাইভেটকার বিজয়ী রবিউল ইসলাম বলেন, নতুন গাড়ি পেয়ে আমি অনেক আনন্দিত। জামাইকে দুই চাকার মোটরসাইকেল উপহার দিয়ে আমি চার চাকার গাড়ির মালিক হলাম। স্বপ্নেও ভাবিনি আমি এত বড় পুরস্কার পাবো।

এমদাদুল হক মিলন/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]