বক্তব্যের সময় গল্প, বিরক্ত হয়ে মঞ্চ ছাড়লেন মন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৯:১০ পিএম, ২২ অক্টোবর ২০২১

বক্তব্য দেওয়ার সময় মঞ্চে উপস্থিত অন্য অতিথিরা নিজেদের মধ্যে গল্প করায় বিরক্ত হয়ে বক্তব্য শেষ না করেই মঞ্চ ছেড়ে নেমে গেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এলজিআরডি) তাজুল ইসলাম। মঞ্চ ছেড়ে নেমে যাওয়ার সময় মন্ত্রীকে থামতে অনুরোধ করেন পৌর মেয়র। তবে অনুরোধ না রেখেই চলে যান মন্ত্রী।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে সৈয়দপুর পৌরসভার কমিউনিটি সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

সৈয়দপুর পৌরসভার মেয়র আফিকা আক্তার জাহান বেবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী তাজুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সচিব হেলাল উদ্দিন আহমেদ, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, জেলা প্রশাসক হাফিজুর রহমান, পুলিশ সুপার মোখলেছুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

এলজিআরডি মন্ত্রী তার বক্তব্যে বলছিলেন, আমরা দারিদ্র্যতা থেকে বেরিয়ে এসে উন্নত রাষ্ট্রের কাতারে যাচ্ছি। একশ্রেণির মানুষ এ উন্নয়নকে ভালো চোখে দেখছেন না। এসময় নিজেদের মধ্যে কথা বলছিলেন অন্য অতিথিরা। পরে বিরক্ত হয়ে মঞ্চ ছেড়ে নেমে যান মন্ত্রী।

এ বিষয়ে পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী বলেন, মঞ্চে বিশৃঙ্খলা দেখে হয়তো মন্ত্রী ক্ষুব্ধ হয়ে থাকতে পারেন। এ নিয়ে তিনি মন্ত্রীর সঙ্গে কথা বলবেন।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]