নরসিংদীতে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ২৫ অক্টোবর ২০২১

নরসিংদীতে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন- নরসিংদী সদর উপজেলার চিনিশপুর এলাকার আসাদুজ্জামানের ছেলে মো. রানা (৩৫), ভেলানগর এলাকার মো. সোবহানের ছেলে কামরুল ইসলাম (২৫), বানিয়াছল এলাকার সানু মিয়ার ছেলে রাতুল মিয়া (২৩) ও ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার বলাকোট এলাকার বাচ্চু মিয়ার ছেলে আলমগীর হোসেন (৩০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৬ সেপ্টেম্বর দুপুরে গাজীপুরের কালীগঞ্জ এলাকার এরশাদ আলী পাঁচদোনা থেকে বাসযোগে নরসিংদী রেলওয়ে স্টেশনে আসছিল। বাসটি শিলমান্দি এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা চারজন ব্যক্তি নিজেদের গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয় দিয়ে তাকে বাস থেকে নামান। পরে একটি নির্জন স্থানে নিয়ে ভয়ভীতি দেখিয়ে আইফোনসহ দুটি মোবাইল ফোন, নগদ টাকা ও এটিএম কার্ড ছিনিয়ে নেন।

এ ঘটনায় এরশাদ আলী ২০ সেপ্টেম্বর অজ্ঞাতনামা চারজনকে আসামি করে নরসিংদী মডেল থানায় মামলা করেন।তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে- গ্রেফতাররা সংঘবদ্ধ অপরাধী। তারা বিভিন্ন এলাকায় চাঁদাবাজি ও ছিনতাইসহ নানা অপরাধের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা আছে।

সঞ্জিত সাহা/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]