নিখোঁজের ৪ দিন পর তিস্তায় মিললো গরু ব্যবসায়ীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২৫ অক্টোবর ২০২১

নিখোঁজের চারদিন পর তিস্তা নদী থেকে গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৫ অক্টোবর) দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার দোহলপাড়ায় গ্রোয়িং বাঁধের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত মনসুর আলী উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের দৌলতপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, ২০ অক্টোবর বেলা ১১টার দিকে পূর্ব ছাতনাই ইউনিয়নের কলোনি এলাকায় যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন মনসুর। তবে পরে তিনি আর বাড়ি ফেরেননি। খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় রোববার ডিমলা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মনসুরের স্ত্রী সাহিদা বেগম।

সাহিদা বলেন, নিয়মিত গরু কেনার জন্য কলোনি যান উনি। রাত ১১টা বেজে গেলেও বাড়িতে না ফেরায় তাকে কল দিই। তার মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

ডিমলা থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় জাগো নিউজকে বলেন, সোমবার দুপুরে দোহলপাড়া নদী রক্ষা গ্রোয়িং বাঁধের নিচে স্থানীয়রা মনসুরের মরদেহ দেখতে পেয়ে থানায় জানায়। ময়নাতদন্তের জন্য মরদেহ নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]