১৪ বছরের কিশোরের সঙ্গে পালিয়ে গেলেন প্রতিবেশী চাচি

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৫:২২ পিএম, ২৬ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

প্রেমের টানে গাজীপুরের কালীগঞ্জে ১৪ বছরের এক কিশোরের সঙ্গে পালিয়ে যাওয়ার পর ঢাকার নাখালপাড়া থেকে এক তরুণীকে (২০) উদ্ধার করেছে পুলিশ। পরে দুই পক্ষের অভিভাবকদের কাছে তাদের ফিরিয়ে দেওয়া হয়। ওই নারী সম্পর্কে কিশোরের প্রতিবেশী চাচি। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুর জেলার একটি স্বনামধন্য স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ওই কিশোর। সে এবার অষ্টম শ্রেণিতে ওই স্কুল থেকে ট্যালেন্টপুলে বৃত্তিও পেয়েছে। তার বাড়ি কালীগঞ্জ উপজেলায়। বাবা সৌদিপ্রবাসী।

শনিবার (২৩ অক্টোবর) বাড়ি থেকে নিখোঁজ হয় ওই কিশোর। এ ঘটনায় পরদিন পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে মোবাইল ফোন ট্র্যাকিং করে তাদের রাজধানী ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করা হয়। সেখানে তারা একটি ভাড়া বাড়ির সন্ধান করছিল।

কিশোরের ভাষ্যমতে, করোনাকালীন পার্শ্ববর্তী ওই নারীর বাড়িতে গিয়ে তার ওয়াইফাই ব্যবহার করে মোবাইল ফোনে গেম খেলতো সে। এভাবে প্রতিদিন যেতে যেতে ওই নারী তাকে প্রেমের প্রস্তাব দেন। পরে কিছু না বুঝেই কিশোর রাজি হয়ে যায়। এভাবে তাদের তিন থেকে চার মাস প্রেম চলে। এরই মধ্যে ওই নারীকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরতে যায় ওই কিশোর।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, থানায় নিখোঁজের জিডির অনুসন্ধান করতে গিয়ে ঢাকার নাখালপাড়া থেকে তাদের উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তারা স্বীকার করেছেন, তারা প্রেমের টানে ঘরে ছেড়েছিলেন। তবে এ ঘটনার পর দুই পক্ষের অভিভাবকের কাছে দুজনকে বুঝিয়ে দেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আব্দুর রহমান আরমান/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]