চাঁদপুরে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১২:০৫ পিএম, ২৭ অক্টোবর ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ অক্টোবর) ভোরে উপজেলার পশ্চিম বড়ালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মনোয়ারা বেগম (৬৫)। তিনি ওই এলাকার আব্দুল হাশেমের স্ত্রী। অন্যদিকে ঘাতক ছেলের নাম মমিন দেওয়ান (৪২)। তিনি মানসিক প্রতিবন্ধী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মানসিক প্রতিবন্ধী মমিন দীর্ঘদিন কারাগারে ছিলেন। তিন মাস আগে জেল থেকে বের হয়ে মা ও ভাগনিকে হত্যার হুমকি দিয়ে মারধর করতেন। মঙ্গলবার ভোরে মাকে দা দিয়ে কুপিয়ে বাড়ি থেকে পালিয়ে যান।

এ ঘটনায় ঘাতক মমিনকে আটকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। এর কিছুক্ষণ পর পৌর এলাকার ভাটেরগাও গ্রামে তাকে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ তাকে আটক করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নজরুল ইসলাম আতিক/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]