সরকারি চাকরি ও ঘর দেওয়ার নামে প্রতারণা, যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৮:৪২ এএম, ২৮ অক্টোবর ২০২১

বরগুনায় পৌরসভায় সরকারি চাকরি ও ঘর দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ইমরান হোসেন জসিম (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৮টার দিকে পৌর শহরের লঞ্চঘাট এলাকা থেকে প্রতারণার শিকার হওয়া কয়েকজন ভুক্তভোগী তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। আটক ইমরান বরগুনা পৌর শহরের কেজি স্কুল সড়কের মৃত নাসির উদ্দিনের ছেলে।

কথা হলে কালিবাড়ি, মনসাতলী ও খেজুরতলা এলাকার ভুক্তভোগী তমাল, সবুজ, কমল ও মুক্তা আক্তার বলেন, ইমরান হোসেন জসিম আমাদের কাছে একজন সরকারি কর্মকর্তা বলে পরিচয় দিয়ে সমাজ সেবা অফিসের মাঠ কর্মীর চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে আমাদের কাছ থেকে বিভিন্ন সময় মোটা অঙ্কের টাকা পয়সা হাতিয়ে নিয়েছে। আমরা এই প্রতারকের কঠোর শাস্তি দাবি করছি যাতে ভবিষ্যতে কেউ আর আমাদের মতো প্রতারণার শিকার না হয়।

খেজুরতলা এলাকার ভুক্তভোগী রিয়াজ ও বারেক মিয়া বলেন, প্রথমে তিনি আমাদের কাছে একটি বিদেশি এনজিওর উন্নয়নকর্মী বলে পরিচয় দেন এবং তার সঙ্গে সরকারি উচ্চপদস্থদের যোগাযোগ আছে বলে জানান। পরে জানতে পারি তিনি একজন প্রতারক। বহু মানুষের সঙ্গে তিনি প্রতারণা করেছেন। সরকারি ঘর পাইয়ে দেওয়ার নামে তিনি আমাদের কাছ থেকে বিভিন্ন সময় মোটা অঙ্কের টাকাপয়সা হাতিয়ে নিয়েছেন।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, প্রতারণার অভিযোগে ইমরান হোসেন জসিম নামের একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে এর আগেও একাধিক প্রতারণার অভিযোগ ও মামলা আছে। আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]