আত্মীয়ের জানাজায় যাওয়ার পথে লাশ হলেন পরিবহন ব্যবসায়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৪:১০ পিএম, ১৯ নভেম্বর ২০২১
ফাইল ছবি

টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেলের ধাক্কায় সাইফুল ইসলাম (২৮) নামের এক পরিবহন ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল ৭টার দিকে ভূঞাপুর ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম ভূঞাপুর পৌর শহরের ঘাটান্দি গ্রামের মৃত কোরবান আলীর ছেলে।

ঘাটান্দি এলাকার সাবেক কাউন্সিলর ও নিহতের প্রতিবশেী আজহারুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, সাইফুল ইসলাম ঘাটাইল উপজেলায় তার এক আত্মীয়ের জানাজায় অংশ নিতে যাচ্ছিলেন। যাওয়ার পথে ভূঞাপুর ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে পেট্রল নিয়ে বের হচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি মোটরসাইকেল পেট্রলপাম্পে প্রবেশ করছিল। মোটরসাইকেলটি সাইফুল ইসলামের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সাইফুল সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত পান।

গুরুতর আহতাবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব জাগো নিউজকে বলেন, ব্যবসায়ী সাইফুলের মাথায় হেলমেট ছিল না। যে কারণে মোটরসাইকেলের ধাক্কা লেগে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আরিফ উর রহমান টগর/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]