বাবাকে জয়ী করতে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন সাইমন

নূর মোহাম্মদ
নূর মোহাম্মদ নূর মোহাম্মদ কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ২৩ নভেম্বর ২০২১

কিশোরগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাবার পক্ষে ভোটযুদ্ধে নেমেছেন বর্তমান সময়ের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সাইমন সাদিক। ভোটের মাঠে বাবার নৌকাকে তীরে ভেড়াতে নির্বাচনী মাঠে ছুটে বেড়াচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ তারকা।

রাতদিন ছুটছেন গ্রামের মেঠোপথ ধরে ভোটারদের দ্বারে দ্বারে। এলাকার মানুষও বেজায় খুশি প্রিয় নায়ককে কাছে পেয়ে। এরই মধ্যে বাবাকে নিয়ে তার লেখা নৌকা প্রতীকের একটি গান সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক প্রচার পেয়েছে।

সাইমনের বাবা মো. সাদেকুর রহমান এবার কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। নৌকা প্রতীক নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

jagonews24

১৯৯২ সালে একই ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন সাদেকুর রহমান। তখন থেকে মানুষের সেবা করার বিষয়টি মুগ্ধ করে নায়ক সাইমনকে। তাই এবার নির্বাচনে বাবার পক্ষে প্রচারণায় নেমেছেন তিনি।

নায়ক সাইমন বলেন, ‘মহিনন্দ আমার প্রাণের পল্লী। আমি এখানে জন্মেছি। এ এলাকার আলো-বাতাসে বড় হয়েছি। এলাকার মানুষ আমাকে ভালোবাসেন। তাই এখানে আমি নায়ক নই, একজন সাধারণ মানুষ। বাবা সারাজীবন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তাকেও এলাকার মানুষ ভালোবাসে। বাবার প্রচারণায় নেমে মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি অবশ্যই নৌকার বিজয় হবে।’

jagonews24

নির্বাচনী প্রচারণায় ছেলেকে কাছে পেয়ে খুশি চেয়ারম্যান প্রার্থী সাদেকুর রহমান। এলাকার উন্নয়নের স্বার্থে এবার নৌকা বিজয়ী হবে বলে আশাবাদী তিনি। সাদেকুর রহমান বলেন, ‘সায়মনের মতো লক্ষ্মী ছেলে পেয়ে আমি গর্বিত। এলাকায় নৌকার জোয়ার উঠেছে। এবারও আমি বিজয়ী হবো। সাইমন প্রচারণায় নামায় নৌকার পালে আরও গতি পেয়েছে।’

মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাদিকুর রহমানের প্রতিদ্বন্দ্বী মো. লিয়াকত আলী। তার প্রতীক লাঙল। আগামী ২৮ নভেম্বর কিশোরগঞ্জ সদরসহ জেলার তিনটি উপজেলার ২৪টি ইউনিয়নে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নূর মোহাম্মদ/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]