তরুণদের আত্মকর্মী হওয়ার পরামর্শ ক্রীড়া প্রতিমন্ত্রীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ২৪ নভেম্বর ২০২১

তরুণদের উদ্দেশ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, তোমরা আত্মকর্মী হও। ঘরে বসে হতাশ হয়ে মাদকজাতীয় কিছুতে আসক্ত না হয়ে আত্মকর্মসংস্থানের উদ্যোগ গ্রহণ করো। ‘আমি আমার বস হবো’ এ আত্মবিশ্বাসে বলীয়ান হয়ে চাকরির আশায় না থেকে প্রশিক্ষণ নিয়ে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হয়ে ওঠো। নিজে স্বাবলম্বী হয়ে দেশের কল্যাণে নিবেদিত হও।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে গাজীপুরে সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, যারা আর্থিকভাবে সচ্ছল তারা আয়কর দিলে দেশ অর্থনৈতিকভাবে বলীয়ান হয়ে আরও সমৃদ্ধশালী হবে। বর্তমানে সেরা করদাতাদের রাষ্ট্রীয়ভাবে সম্মাননা দেওয়া হচ্ছে। আমরা বিদেশী সাহায্যের ওপর নির্ভর না করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর মতো মেগা প্রকল্প সম্পন্ন করতে পারছি।

গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর পিটিআইতে শহীদ আহসানউল্যাহ মাস্টার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর অঞ্চল গাজীপুরে কমিশনার মো. খাইরুল ইসলাম।

এ সময় আরও বক্তব্য দেন গাজীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, গাজীপুর ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আহসান উল্লাহ অন্তু, সেরা করদাতা সাদ্দাম হোসেন, নুরুল ইসলাম মোল্লা, রওশন আক্তার প্রমুখ।

মো. আমিনুল ইসলাম/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]