টিভি চ্যানেলের স্টিকার লাগানো গাড়িতে ৮৭ কেজি গাঁজা, আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ২৫ নভেম্বর ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়ক থেকে ৮৭ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‍্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ভৈরব-আশুগঞ্জ সংযোগ সেতুর কাছ থেকে তাদের আটক করা হয়।

jagonews24

আটকরা হলেন- চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কয়া গ্রামের মৃত মহর আলী মুন্সির ছেলে আমিনুল ইসলাম বুলবুল (৩৭) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার এখলাসপুর গ্রামের আবুল হাশেমের ছেলে মো. সোহান (২২)।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এসব তথ্য জানান র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মো. যোবায়ের।

তিনি বলেন, বুলবুল ও সোহান একটি প্রাইভেটকারে টিভি চ্যানেলের স্টিকার লাগিয়ে গাঁজা ভর্তি করে হবিগঞ্জ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদ পেয়ে র‍্যাবের একটি দল আশুগঞ্জে তল্লাশি চৌকি বসায়। রাত সাড়ে ১১টার দিকে প্রাইভেকারসহ বুলবুল ও সোহানকে আটক করা হয়। প্রাইভেটকার থেকে ৮৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

jagonews24

তিনি আরও বলেন, আটক দুজন নিজেদের ‘৭১ বাংলা’ নামে একটি টিভি চ্যানেলের সাংবাদিক বলে পরিচয় দিয়েছেন। কিন্তু ওই টিভি চ্যানেল সরকার অনুমোদিত নয়।

সংবাদ সম্মেলনে ভৈরব র‍্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার আক্কাছ আলীসহ র‍্যাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আবুল হাসনাত মো. রাফি/ইউএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]