ডিবি পরিচয়ে তুলে নিয়ে প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ২৭ নভেম্বর ২০২১

অডিও শুনুন

মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দিতে ডিবি পরিচয়ে বিল্লাল গাজী (৫৫) নামের এক ব্যক্তিকে তুলে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত ৯টার দিকে মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দিতে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত বিল্লাল স্থানীয় লালচান গাজীর ছেলে।

আহত বিল্লাল গাজী বলেন, ‘রাত ৯টার দিকে ডিবি পরিচয়ে হঠাৎ আমাকে ঘর থেকে বের হতে বলে। আমি বের হতে চাইনাই। বের হতেই ধর ধর বলে আমাকে তুলে নিয়ে যায়। মারতে মারতে চকে নিয়া যায়। রড আর হকিস্টিক দিয়া বাড়ি আর চাপাতি দিয়ে কুপাইছে। ২০-২৫ জন ইয়াং পুলাপাইন ছিলো। তাদের কাছে অস্ত্র ছিলো, ফাঁকা গুলি করেছে। আমি কাউকে চিনি না।’

আহতের স্বজনরা জানান, মারধরের পর গুরুতর আহত অবস্থায় বাড়ির পাশের জমি থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। বিল্লাল আসন্ন মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও এক মেম্বার প্রার্থীর সমর্থক হিসেবে কাজ করছিলেন। এ বিষয়কে কেন্দ্র করে অন্য কোনো একটি পক্ষের লোকজন এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

ডিবি পরিচয়ে তুলে নিয়ে প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

এ বিষয়ে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তোফাজ্জল হোসেন জানান, আহত ব্যক্তির শরীরে জখমের চিহ্ন আছে। তবে গুলি ও কোপানোর কোনো চিহ্ন পাওয়া যায়নি। তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, ডিবি পরিচয়ে তুলে নিয়ে এক ব্যক্তিকে মারধরে অভিযোগ পাওয়া গেছে। শর্টগানের গুলি করা হয়েছে বলে জানিয়েছে পরিবার। জড়িতদের পরিচয় উদ্ঘাটনের চেষ্টা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]