প্রকাশ্যে ভোট দেওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ২৮ নভেম্বর ২০২১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রকাশ্যে ভোট দেওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করেছেন মেম্বার প্রার্থীর সমর্থকরা।

রোববার (২৮ নভেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার ছয়সূতি ইউনিয়নে সেতু সংলগ্ন এলাকায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করেন তারা। এতে বিকেল ৪টা পর্যন্ত ওই সড়কে যান চলাচল বন্ধ ছিল।

খোঁজ নিয়ে জানা যায়, ছয়সূতি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী সন্তোষ চন্দ্র সুত্রধর ফুটবল মার্কা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ নেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোরগ মার্কা নিয়ে নির্বাচন করেন মো. জুয়েল মিয়া।

বিকেল ৩টার দিকে একটি কেন্দ্রে মোরগ মার্কায় প্রকাশ্যে ভোট দেওয়াকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ইউপি সদস্য প্রার্থী সন্তোষ চন্দ্র সুত্রধরের সমর্থকরা ভোট কেন্দ্র থেকে ফিরে এসে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখেন। এ সময় যান চলাচল বন্ধ ছিল।

jagonews24

মেম্বার প্রার্থী সন্তোষ চন্দ্র সুত্রধর অভিযোগ করে বলেন, আমি নির্বাচনে বেশি ভোট পেয়ে জয়ী হতাম। কিন্তু মো. জুয়েল মিয়ার লোকজন আমার ভোটারদের জোর করে মোরগ মার্কায় ভোট দিতে বাধ্য করে। প্রতিবাদ করায় আমাকেসহ সমর্থকদের ভোটকেন্দ্র থেকে বের করে দেয়।

কুলিয়ারচর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তবে প্রকাশ্যে ভোট গ্রহণের কোনো ঘটনা ঘটেনি। যদি কোন প্রার্থী লিখিত অভিযোগ দেয়, তাহলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]