ছাত্রাবাসে মিললো কলেজছাত্রের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৩:০২ পিএম, ২৯ নভেম্বর ২০২১

অডিও শুনুন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ফাঁস দিয়ে রিয়াজুল ইসলাম জনি (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। সোমবার (২৯ নভেম্বর) ভোরে উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইদ্রিশ আহমদ ছাত্রাবাসে এ ঘটনা ঘটে।

রিয়াজুল ইসলাম জনি দিনাজপুর জেলার কাহারোল উপজেলার চকমোরম গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

আসাদুল্লাহ নামে ওই ছাত্রাবাসে থাকা এক শিক্ষার্থী জানান, গত রাত ৯টার দিকে আমাদের সঙ্গে দেখা হয়েছে জনির। এর পরেই সকালে শুনতে পাই দরজা বন্ধ, জানালা দিয়ে ঝুলন্ত মরদেহ দেখা যাচ্ছে। তখন স্থানীয়দের জানালে তারা পুলিশে খবর দেয়। তবে কেন সে আত্মহত্যা করেছে আমরা জানি না। কিন্তু জনি মোবাইলে অনেক কথা বলতো। সবসময় মোবাইলে কল আসতেই থাকত।

জনির চাচাতো বোন পারভিন বলেন, আমাদের বাড়ি শিবগঞ্জ উপজেলায় হলেও জনির পরিবার বেশ কিছুদিন আগে দিনাজপুরে গিয়ে বাড়ি করে। এরপর এই কলেজে অনলাইনের মাধ্যমে ভর্তি হয় জনি। অক্টোবরে মাসে এই ছাত্রাবাসে উঠেছিলো সে। সামনে মাসেই এইচএসসি পরীক্ষা দিতো, কিন্তু আর হলো না। তবে কেন সে আত্মহত্যা করেছে তিনিও জানাতে পারেননি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।

সোহান মাহমুদ/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]