কালীগঞ্জে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৯:০০ পিএম, ২৯ নভেম্বর ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জে নব-নির্বাচিত এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী। সোমবার বিকেলে খামারমুন্দিয়া গাজেম আলী দাখিল মাদরাসার সামনে উপজেলার ৭ নম্বর রায়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন অপুর বিরুদ্ধে এই ঝাড়ু মিছিল ও বিক্ষোভ হয়।

নির্বাচনে জয়ী এক ইউপি সদস্যের উপরে হামলায় চেয়ারম্যান জড়িত থাকার অভিযোগে এই মিছিল ও সমাবেশ করা হয়।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইসরাইল হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন মাসুদুর রহমান, যুবলীগ নেতা হাবিবুর রহমান, জাকির হোসেন ও সাবেক ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম প্রমুখ।

এ বিষয়ে স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যায় ইউপি নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের বিজয়ী প্রার্থী ইসমাইল হোসেনের কর্মীদের উপর হামলা চালায় প্রতিপক্ষ। এ সময় হাতবোমার বিস্ফোরণও ঘটানো হয়। ওই রাতেই এ ঘটনার প্রতিবাদে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করা হয়। খবর পেয়ে পুলিশ ও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

jagonews24

সমাবেশের আয়োজকরা দাবি করেন, ইসমাইল হোসেনের কর্মীদের উপর হামলার সময় চেয়ারম্যান অপু নিজে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান আলী হোসেন অপু এ বিষয়ে জানান, ঘটনার সময় আমি সেখানে ছিলাম না। তবে আমার ছেলেরা একজনকে একটি চড় মারাকে কেন্দ্র করে সেখানে উত্তেজনা সৃষ্টি হয়। সংবাদ পেয়ে আমি সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে সবাইকে বাড়ি পাঠিয়ে দেই। এরপর রাতেই আমার প্রতিপক্ষের কয়েকজনের প্ররোচনায় তারা রাস্তা আটকে বিক্ষোভ করে। আজ আবার তারা সমাবেশ করেছে। এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, ভোট পরবর্তী হামলার ঘটনার সংবাদ পেয়েই তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। তবে এখন পর্ষন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি বলে জানান তিনি।

আব্দুল্লাহ আল মাসুদ/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]