রাঙ্গামাটি আদালতে হাজিরা দিলেন কুমিল্লার ইকবাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০২:৩০ পিএম, ৩০ নভেম্বর ২০২১

কুমিল্লায় মণ্ডপে প্রতিমার পায়ে পবিত্র কোরআন রাখার ঘটনায় প্রধান আসামি ইকবালকে রাঙ্গামাটি আদালতে হাজির করা হয়েছে। মঙ্গলবার সকালে রাঙ্গামাটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়।

পুলিশ জানায়, কুমিল্লার ঘটনাকে কেন্দ্র করে রাঙ্গামাটিতে এক যুবক ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেয়। ওই ঘটনায় রাঙ্গামাটির কোতয়ালি থানায় ডিজিটাল আইনে মামলা হয়। মামলায় ইসমাইল নামে স্থানীয় এক যুবককে গ্রেফতার করা হয়। একই মামলায় ইকবালকে আসামি হিসেবে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাব উদ্দিনের আদালতে হাজির করা হয়।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদা বেগম জানান, কোতয়ালি থানার এক মামলায় ইকবালকে আদালতে হাজির করে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে। যেহেতু ইকবালের ঘটনায় উদ্বুদ্ধ হয়ে স্থানীয় যুবক ইসমাইল উসকানিমূলক পোস্ট দিয়েছিল, তাই ইকবালকে এই ঘটনায় অ্যারেস্ট দেখানো হয়।

শংকর হোড়/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]