স্বামী পরিচয়ে ঘরে প্রবেশ, ধানক্ষেতে তুলে নিয়ে গৃহবধূকে নির্যাতন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:২৮ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

লক্ষ্মীপুরের কমলনগরে স্বামী পরিচয়ে ঘরে ঢুকে গৃহবধূকে চোখ-মুখ বেঁধে তুলে নিয়ে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে।

বুধবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার চরলরেন্স ইউনিয়নের চরলরেন্স গ্রামের ধানক্ষেত থেকে রক্তাক্ত ও অর্ধ-বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৃহবধূর শরীরের বিভিন্ন অংশে আঘাতে চিহ্ন আছে।

চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ জানান, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে একটি অপরিচিত মোবাইল ফোন নম্বর থেকে স্বামী পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলা হয়। দরজা খোলার সঙ্গে সঙ্গে দু-তিনজন তার মুখ চেপে চোখ-মুখ বেঁধে ফেলা হয়। পরে তাকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে নিয়ে শারীরিকভাবে নির্যাতন করা হয়। বুধবার সকালে স্থানীয়রা তাকে রক্তাক্ত ও অর্ধ-বিবস্ত্র অবস্থায় ধানক্ষেতে দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার স্বামী পেশায় জেলে। ঘটনার সময় তার স্বামী মেঘনা নদীতে মাছ শিকারে ছিলেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. আনোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, মারধরের ঘটনা বর্ণনা দিয়ে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি চিকিৎসাধীন আছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ভুক্তভোগীর সঙ্গে পুলিশ কথা বলেছে। অপরাধীদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে। ঘটনাটির তদন্ত চলছে।

কাজল কায়েস/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]