দলে যোগ দিয়েই চেয়ারম্যান প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

বগুড়ার আদমদীঘিতে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদানের প্রথম দিনেই চেয়ারম্যান প্রার্থী হলেন উপজেলা প্রশাসন জামে মসজিদের সাবেক পেশ ইমাম মোহাম্মদ আনোয়ার হোসাইন।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলার সান্তাহার পৌর শাখা কার্যালয়ে তিনি যোগদান করেন। এসময় আদমদীঘি সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

এসময় দলটির আদমদীঘি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, প্রচার সম্পাদক সম্রাট হোসেন, সান্তাহার পৌরশাখার সভাপতি আব্দুর রাজ্জাক, ছাতিয়ানগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শেখ ফরিদ ও ছাত্রনেতা মোহাম্মদ আলামিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসাইন বলেন, ‘নেতা নয়, নীতির পরিবর্তন করতে দলটি কাজ করে যাচ্ছে। ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠা করতে দলে যোগদানের সিদ্ধান্ত নেই। আমি আসন্ন নির্বাচনে লড়তে চাই।’

ইসলামী আন্দোলনের বগুড়া জেলা শাখার কৃষি ও শ্রমবিষয়ক সম্পাদক আব্দুস সালাম সরদার বলেন, আসন্ন নির্বাচনে উপজেলার প্রায় সব ইউনিয়নে চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলনের প্রার্থী দেওয়া হচ্ছে। সে অনুযায়ী আদমদীঘি সদর ইউনিয়নে কোনো প্রত্যাশী না থাকায় তাকেই চেয়ারম্যান প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়েছে।

পঞ্চম ধাপের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৫ জানুয়ারি আদমদিঘীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]