টাঙ্গাইলে ৪০৮০ কেজি কাঁচা রাবারসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ০২ ডিসেম্বর ২০২১

টাঙ্গাইলের মধুপুর থেকে ৪০৮০ কেজি অপরিশোধিত কাঁচা রাবারসহ ১টি কার্গো ট্রাক জব্দ করেছে র‌্যাব। এ সময় দুজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার ( ২ ডিসেম্বর) ভোরে উপজেলার টেংরী গ্রামের আলোকদিয়ায় অভিযান পরিচালনা করে সরকারি রাবার বাগান থেকে চুরিকৃত অপরিশোধিত বিপুল পরিমাণের এই কাঁচা রাবার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৮ লাখ ১৬ হাজার টাকা।

এ সময় সরকারি রাবার চুরির অপরাধে মধুপুর পৌর শহরের মাস্টার পাড়ার হরিপদ চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস (২০) ও কাজীপাড়ার মো. হোসেন মন্ডলের ছেলে মো. শামীম মন্ডলকে গ্রেফতারসহ একটি কার্গো ট্রাক জব্দ করে র‌্যাব।

jagonews24

প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে মধুপুর উপজেলার টেংরী গ্রামের আলোকদিয়ায় অভিযান পরিচালনা করে সরকারি রাবার বাগান থেকে চুরিকৃত অপরিশোধিত ৪০৮০ কেজি কাঁচা রাবার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৮ লাখ ১৬ হাজার টাকা। সরকারি রাবার চুরির অপরাধে দুজনকে গ্রেফতারসহ একটি কার্গো ট্রাক জব্দ করা হয়েছে।

গ্রেফতারদের বিরুদ্ধে মধুপুর থানায় ১৮৬০ সালের পেনাল কোডের ৩৭৯/৪১১ ধারায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

আরিফ উর রহমান টগর/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]