নিখোঁজের একদিন পর নদী থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

নিখোঁজের একদিন পর যশোরের শার্শার বেতনা নদীর কচুরিপানার নিচ থেকে নাসির মোল্লা (৪৮) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। পেশায় তিনি একজন চাল ব্যবসায়ী ছিলেন।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুরের দিকে খুলনা থেকে আসা ডুবুরি দলের সদস্যরা তার মরদেহ উদ্ধার করেন।

নিহত নাসির মোল্লা বরিশালের কেউতা গ্রামের জয়নুদ্দিন মোল্লার ছেলে। তিনি স্ত্রী, তিন সন্তানকে নিয়ে শার্শা উপজেলার বৃত্তিবারিপোতা গ্রামে বসবাস করতেন। স্থানীয় নারায়ণপুর বাজারে তিনি দীর্ঘদিন ধরে চালের ব্যবসা করে আসছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে নাসির মোল্লা বেতনা নদী থেকে কচুরিপানা তুলছিলেন। কোনো এক সময় তিনি পানিতে ডুবে যান। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় তার স্ত্রী লায়লা খাতুন শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় শার্শা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। শনিবার সকালে ডুবে যাওয়া স্থান থেকে কিছুটা দূরে কচুরিপানার নিচ থেকে মরদেহটি উদ্ধার করেন ডুবুরিরা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বেনাপোল স্টেশন কর্মকর্তা রতন কুমার দেবনাথ বলেন, মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে। হত্যার কোনো আলামত পাওয়া যায়নি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, মরদেহের শরীরে কোনো ক্ষতচিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

জামাল হোসেন/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]