ভোটে হেরে পরিষদের আসবাবপত্র বাড়ি নিলেন চেয়ারম্যান

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ০৫ ডিসেম্বর ২০২১

ভোটে হেরে ইউনিয়ন পরিষদ থেকে আসবাবপত্র বাসায় নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের প্রার্থী হাসান ফিরোজ টিংকুর বিরুদ্ধে।

রোববার (৫ ডিসেম্বর) যশোরের শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আলতাফ হোসেন এ অভিযোগ করেন।

তিনি বলেন, গত ৩ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ থেকে চেয়ার, টেবিল, টিভি, এসি, পর্দা, সোফা, র‌্যাক, বঙ্গবন্ধুর ছবিসহ বিভিন্ন প্রকার আসবাবপত্র নিয়ে গেছেন হাসান ফিরোজ টিংকু।

তবে বর্তমান চেয়ারম্যান হাসান ফিরোজ টিংকুর দাবি আসবাবপত্রগুলো তার নিজের টাকায় কেনা।

স্থানীয়রা জানান, ২০১৬ সালে হাসান ফিরোজ টিংকু এ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। এবারের নির্বাচনে তিনি স্বতন্ত্রপ্রার্থী আলতাফ হোসেনের কাছে পরাজিত হন।

আলতাফ হোসেন অভিযোগ করেন, ভোটে হেরে টিংকু জাতির জনকের ছবিসহ ১০টি চেয়ার, একটি টেবিল, দুটি সোফা, একটি এসি, একটি টিভি ও তার ট্রলি, দরজা-জানালার পর্দা, কার্পেট, জুতার র‌্যাক ইত্যাদি নিয়ে গেছেন।

বিষয়টি জানতে চাইলে সত্যতা নিশ্চিত করে হাসান ফিরোজ টিংকু বলেন, পরিষদ থেকে যেসব জিনিসপত্র নিয়ে এসেছি সবগুলো আমার নিজস্ব অর্থায়নে কেনা। আমার জিনিস না হলে ইউনিয়নের সচিব আমাকে বাধা দিতেন।

তিনি আরও বলেন, করোনার সময় আমার কেনা অনেক চাল-ডাল ছিল তাও আনার সময় আমার লোকদের বাধা দিয়েছে আলতাফ হোসেনের লোকজন।

কায়বা ইউনিয়ন পরিষদ সচিব আবু জাফর বলেন, চেয়ারম্যান টিংকু যেসব মালামাল ইউনিয়ন পরিষদ থেকে নিয়ে গেছেন সেগুলো নিজের অর্থায়নে কেনা।

মো. জামাল হোসেন/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]