জয়পুরহাটে ছাত্রদল নেতাকে পিটিয়ে হত্যা, আটক ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

জয়পুরহাটের পাঁচবিবিতে ফারুক হোসেন (২৫) নামের ছাত্রদলের এক নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের চার নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। ফারুক হোসেন পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

আটকরা হলেন- পাঁচবিবি মহিপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান (২৪), পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম (২৫), যুবলীগ সদস্য মুজাহিদুল ইসলাম (২৪) ও আনিসুর রহমান (৩৪)।

jagonews24

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার রাতে পাঁচবিবি উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে যুবলীগ সদস্য আনিছুর রহমান শিপনের সঙ্গে বাগবিতণ্ডার জেরে সেখানে বিএনপি নেতা ডালিমের একটি মোটরসাইকেল পুড়িয়ে দিলে থানায় মামলা করতে আসেন বিএনপি ও ছাত্রদল নেতারা।

এসময় থানার পাশে পার্কের সামনে ছাত্রলীগ ও যুবলীগের ৮-১০ জনের একটি দল বিএনপি ও ছাত্রদল নেতাদের ধাওয়া করলে ফারুক হোসেন মাটিতে পড়ে যায়। এসময় তাকে পিটিয়ে গুরুতর আহত করেন তারা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

jagonews24

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, নিহতের মা বিলকিস বেগম বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

রাশেদুজ্জামান/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]