এক রাতে তিন বিদ্যালয়ে চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১৪ জানুয়ারি ২০২২

পিরোজপুরের ইন্দুরকানীতে এক রাতে তিনটি বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলার পত্তাশী ইউনিয়নের পি এস মাধ্যমিক বিদ্যালয়, রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রেখাখালী সুতারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চুরির ঘটনা ঘটে।

বিদ্যালয় সূত্র জানায়, পি এস মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষের দরজা ভেঙে একটি ল্যাপটপ ও নগদ ১০ হাজার টাকা এবং রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রেখাখালী সুতারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গ্রিল কেটে ও দরজার তালা ভেঙে স্কুলের বিভিন্ন মালামাল, ডিজিটাল হাজিরার মেশিন ও নগদ টাকা নিয়ে গেছে চোরেরা।

পি এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাশিষ চন্দ্র বলেন, সকালে চুরির সংবাদ পেয়ে স্কুলে আসি। দুর্বৃত্তরা স্কুলের অফিসের দুটি আলমারি ভেঙে একটি ল্যাপটপ ও নগদ ১০ হাজার টাকা নিয়ে গেছে।

রেখাখালী সুতারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শম্পা বর্মণ বলেন, আমার স্কুলের গ্রিল কেটে নগদ টাকা ও প্রয়োজনীয় বিভিন্ন কাগজপত্র নিয়ে গেছে দুর্বৃত্তরা।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, চুরির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে চোর শনাক্ত করার চেষ্টা চলছে।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]