মেহেরপুরে অনলাইনে জুয়ার ব্যবসা, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ১৫ জানুয়ারি ২০২২
গোয়েন্দা পুলিশের হাতে আটক তিন তরুণ

মেহেরপুরে অনলাইনে জুয়ার ব্যবসা করায় তিন তরুণকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে সদর উপজেলার আমঝুপি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের পশ্চিমপাড়ার মৃত তেতুল দাসের ছেলে আকাশ সু স্টোরের প্রোপ্রাইটার আকাশ দাস (২৫), তার ভাই দুর্জয় কুমার দাস (২০) ও কুষ্টিয়া মিরপুর থানার মনোরঞ্জন কুমারের ছেলে শ্রী সুমন কুমার (২৪)।

জেলা গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলফিকার আলী বলেন, দীর্ঘদিন ধরে এ চক্রটি ‘বেস্ট অব উইন২৪’ নামের একটি ওয়েবসাইট খুলে জুয়ার ব্যবসা চালিয়ে আসছিল। আমরা অনুসন্ধান করে ঘটনার সত্যতা পেয়ে শুক্রবার রাতে সদর উপজেলার আমঝুপি বাজারের আকাশ সু স্টোরে অভিযান চালিয়ে তিন তরুণকে আটক করি। এরা অবৈধভাবে মোবাইল ফোনের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের অনুমতি ব্যতীত ইনট্রানজেকশন করে আসছিল। এ সময় তাদের কাছ থেকে সাতটি দামি ব্র্যান্ডের মোবাইল, দুটি ল্যাপটপ জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আসিফ ইকবাল/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]