দিনাজপুরে শ্যামলী পরিবহনের বাস-অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ১৬ জানুয়ারি ২০২২
বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশা

দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের আমবাড়ী দৌলতপুরে বাস ও অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুজন নিহত হয়েছেন। বোরবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে আমবাড়ী দৌলতপুর ইসান এগ্রো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার মুসাসাহা করোঞ্জী এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে ইসহাক আলী (৬৫) ও একই উপজেলার ১০ নম্বর পুনট্টি ইউনিয়নের ভবানীপুরের বাসিন্দা আতা মোল্লার ছেলে দেলোয়ার হোসেন (৩৫)।

নিহত দুজনের একজন অটোরিকশার চালক ও ওপরজন যাত্রী। এ ঘটনায় আহত হয়েছেন মিনহাজুল ইসলাম (১৫) নামের এক ব্যক্তি। তিনি ফুলবাড়ী উপজেলার এলুবাড়ী শলাকুড়ি এলাকার বাসিন্দা।

দিনাজপুরে শ্যামলী পরিবহনের বাস-অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে দিনাজপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস। এসময় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে বাসটির ধাক্কা লাগে। এতে অটোরিকশার চালক ও যাত্রীরা রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন মারা যান। আহত দুজনকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইসহাক আলীকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার বিষয়টি চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার নিশ্চিত করেছেন।

এমদাদুল হক মিলন/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]