গোপনাঙ্গে বিষ প্রয়োগ করে স্ত্রীকে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৪২ এএম, ২২ জানুয়ারি ২০২২
গ্রেফতার স্বামী নেয়ামত উল্লাহ বাবু

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রিয়ামনি (২০) নামে এক গৃহবধূকে নৃশংসভাবে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে ঘাতক স্বামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে উপজেলার শিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এই ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, গত কয়েক মাস আগে নোয়াগাঁও গ্রামের সরকার বাড়ির মো. ফরিদ মিয়ার ছেলে নেয়ামত উল্লাহ বাবুর সঙ্গে একই গ্রামের মো. হুমায়ুন সরকারের মেয়ে রিয়ামনির বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন কারণে পারিবারিক কলহের কারণে রিয়ামনি তার বাবার বাড়িতে বসবাস করতেন।

বৃহস্পতিবার রিয়ামনি শ্বশুরবাড়ি দাওয়াত খেতে আসেন। স্বামীর নেয়ামত উল্লাহর অনুরোধে শ্বশুরবাড়িতেই থেকে যান রিয়ামনি। ওই রাতে শারীরিক সম্পর্ক করাকালে কৌশলে তার গোপনাঙ্গে বিষ ঢুকিয়ে দেন স্বামী নেয়ামত উল্লাহ। ভোর ৫টার দিকে রিয়ামনি ঘুম থেকে উঠে অনবরত বমি করাসহ ছটফট করতে থাকেন।

এই অবস্থায় স্থানীয় লোকজন রিয়ামনিকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সারা শরীরে বিষ ছড়িয়ে গেলে ওই দিন সকাল সাড়ে ১০টার দিকে রিয়ামনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় রিয়ামনির মা মাজেদা বেগম বাদী হয়ে শুক্রবার নবীনগর থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার এজাহারনামীয় আসামি নেয়ামত উল্লাহকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। 

আবুল হাসনাত/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]