সাংবাদিক সোহেল ও রাশেদকে ফেনী রিপোর্টার্স ইউনিটির শুভেচ্ছা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২৩ জানুয়ারি ২০২২

দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল জাগো নিউজের স্পোর্টস এডিটর ইমাম হোসেন সোহেল ও সহ সম্পাদক রাশেদুল হাসানকে ফেনী রিপোর্টার্স ইউনিটিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার রাতে ফেনীর এ দুই কৃতী সন্তান ফেনী রিপোর্টার্স ইউনিটিতে এলে তাদেরকে ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময়’র সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক ও ইউনিটির সাবেক সভাপতি শাহজালাল রতন, একাত্তর টিভির ফেনী প্রতিনিধি ও ইউনিটির সাবেক সভাপতি জহিরুল হক মিলু ও জাগো নিউজের জেলা প্রতিনিধি ও ইউনিটির কোষাধ্যক্ষ নুর উল্লাহ কায়সার।

পরে তারা ফেনী রিপোর্টার্স ইউনিটিতে বিভিন্ন বিষয়ে মতবিনিময়ে অংশ নেন। মতবিনিময়কালে ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও এটিএন নিউজের ফেনী প্রতিনিধি দিদারুল আলম, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ফেনীর সময় নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক, বিডি নিউজ ও মানবজমিনের জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম, প্রচার সম্পাদক ও মোহনা টিভির জেলা প্রতিনিধি তোফায়েল আহাম্মদ নিলয়, ফেনী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ প্রমূখ উপস্থিত ছিলেন।

নুর উল্লাহ কায়সার/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]