নাটোরে স্ত্রী-কন্যাকে গলাটিপে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ২৩ জানুয়ারি ২০২২
আহাজারি করছেন স্বজনরা

নাটোরে পারিবারিক কলহের জেরে স্ত্রী-কন্যাকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (২৩ জানুয়ারি) দুপুরে শহরের উত্তর চৌকিরায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাছুরা বেগম (২৯) ও তার আড়াই বছরের শিশু কন্যা মাহাফুজা। এ ঘটনায় আব্দুস সাত্তারকে (৩৫) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, এক দশক আগে মাছুরা বেগমের সঙ্গে আবদুস সাত্তারের বিয়ে হয়। তাদের ছয় বছর ও আড়াই বছরের দুটি সন্তান রয়েছে। পারিবারিক কলহের জেরে বছর খানেক আগে মাছুরা বেগম বাবার বাড়িতে চলে যান। পরে সন্তানদের কথা চিন্তা করে আবার ফিরে আসেন। এ নিয়ে তাদের মধ্যে কলহ প্রায়ই লেগে থাকতো।

jagonews24

মাছুরা বেগমের বাবা মেছের প্রামাণিক বলেন, মেয়েকে নিতে আসলে তার সঙ্গে দেখা করতে দিত না আবদুস সাত্তার। কেন গেলাম এর জন্য মেয়েকে মারধর করতো সে। এ কারণে আমরাও যেতাম না। রোববার দুপুরে পারিবারিক কলহকে কেন্দ্র করে স্ত্রী-শিশু কন্যাকে গলাটিপে হত্যা করে আব্দুস সাত্তার। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ তাকে আটক করে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের জানান, শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত শেষে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করমি রেজা/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]