প্রবাসীকে অজ্ঞান করে ১৮ ভরি স্বর্ণ লুট, আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২৩ জানুয়ারি ২০২২
র‌্যাবের হাতে আটক অজ্ঞান পার্টির ২ সদস্য ও ইনসেটে উদ্ধার স্বর্ণ প্রবাসীকে অজ্ঞান করে ১৮ ভরি স্বর্ণ লুট, আটক ২

সিরাজগঞ্জের হাটিকুমরুলে বিদেশ ফেরত এক ব্যক্তিকে অজ্ঞান করে নিয়ে যাওয়া ১৮ ভরি স্বর্ণ মোবাইল উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করা হয়।

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ এর জনসংযোগ কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এ তথ্য জানান।

আটকরা হলেন- ঢাকার গাজীপুর জেলার কালীগঞ্জ থানার মূলগাঁও গ্রামের শ্রী ধামচন্দ্র বর্মনের ছেলে দীপকচন্দ্র বর্মন (৪৪) ও আশুলিয়া থানার শ্রীকান্ডিয়া গ্রামের আহম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৫)।

মোস্তাফিজুর রহমান বলেন, গত বছরের ২ অক্টোবর সিরাজগঞ্জের হাটিকুমরুলে ফুডভিলেজ হোটেল থেকে বিদেশ ফেরত ইব্রাহিম হোসেনকে অজ্ঞান করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে সলঙ্গা থানায় মামলা করলে তথ্য প্রযুক্তি ব্যাবহার করে শনিবার (২২ জানুয়ারি) রাতে ঢাকার আশুলিয়া থেকে অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে র‌্যাব। তাদের কাছ থেকে ১৮ ভরি স্বর্ণ, ২২০০ নগদ টাকা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধার আলামতসহ তাদের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]