মাদারীপুরে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ২৪ জানুয়ারি ২০২২
আসামিদের আদালত থেকে কারাগারে নেওয়া হচ্ছে

মাদারীপুরে একটি হত্যা মামলায় পাঁচজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (২৪ জানুয়ারি) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ লায়লাতুল ফেরদৌস এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- তরুণী বৈদ্য, অশোক বৈদ্য, নরেন বৈরাগী, কালু বিশ্বাস ও বিজয় বৈরাগী। এছাড়া মামলার ২ নম্বর আসামি গৌরাঙ্গ বৈদ্য মামলা চলাকালীন সময়ে মারা যান।

আদালত সূত্র জানায়, ২০০২ সালের ১৪ অক্টোবর দুর্গাপূজা থেকে বাড়ি ফেরার পথে মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম রাধারানী বৈদ্যকে অপহরণ করেন আসামিরা। পরে পাথুলিয়া বিলে নিয়ে তার দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন করে হত্যার পর মরদেহ কচুরিপানার মধ্যে গুম করে। পরদিন নিহতের ছেলে বিষ্ণুপদ বৈদ্য রাজৈর থানায় একটি অপহরণ মামলা করেন। মামলার সূত্র ধরে ঘটনার ১১ দিন পর পাথুলিয়া বিল থেকে রাধা রানী বৈদ্যের মস্তক বিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ।

মাদারীপুরের পাবলিক প্রসিকিউটর সিদ্দিকুর রহমান জানান, দীর্ঘ বিচারিক কাজ শেষে সোমবার বিকেলে রায় ঘোষণা করেন আদালত। রায়ে আমরা সন্তুষ্ট।

একে এম নাসিরুল হক/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]