অনশন শেষ হয়েছে, আন্দোলন নয়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১২:৩৪ পিএম, ২৬ জানুয়ারি ২০২২

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি অপসারণের দাবির আন্দোলনে সংহতি প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষার্থীরা। বুধবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা সংহতি প্রকাশ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাকিয়া জান্নাতের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহইয়ী সারদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাফিদি ইসলাম, তামান্না ইসলাম তিথি, ঢাকা মেডিকেল কলেজের শিক্ষার্থী মো. রাফি, জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসীর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. আশিক, হোমায়রা হিমু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ভিসি ফরিদ পদত্যাগ করার আন্দোলনে আমরা সংহতি জানাচ্ছি। প্রফেসর জাফর ইকবাল স্যারের আহ্বানে আন্দোলনরত ২৮ জন শিক্ষার্থী অনশন থেকে সরে দাঁড়িয়েছে। অনশন থেকে সরে দাঁড়ানো মানে এই নয় যে, আন্দোলন শেষ হয়ে গেছে। এই ভিসির পদত্যাগের আগ পর্যন্ত আন্দোলন চলবে।

আবুল হাসনাত/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]