হাঁস খুঁজতে গিয়ে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১০:৫৯ এএম, ২৭ জানুয়ারি ২০২২

দীর্ঘ ১৮ ঘণ্টা পর জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজ হাঁস ব্যবসায়ী লতিফুর রহমানের (৬০) মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ৮টায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজের নিচে সূবর্ণখালি নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল করে পরিবারের কাছে হস্তান্তর করে।

এরআগে বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ২ টায় সুবর্ণখালী নদীর উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজ এলাকায় নিখোঁজ হন তিনি। তিনি সরিষাবাড়ী পৌরসভার ভুরারবাড়ি গ্রামের মৃত ইয়াকুব আলী মণ্ডলের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, দীর্ঘদিন ধরে লতিফুর রহমান উপজেলার বিভিন্ন হাট-বাজারে হাঁস-মুরগি কেনাবেচা করে আসছেন। বুধবার কিছু হাঁস কিনে ব্রিজের ওপর বসেছিলেন। এ সময় একটি হাঁস ব্রিজের ওপর থেকে নিচে পড়ে যায়। হাঁসটিকে ধরার জন্য তিনিও পানিতে নেমে পড়েন। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলো না।

মুস্তাক আহমেদ মনির নামে স্থানীয় এক সাংবাদিক জাগো নিউজকে বলেন, নদীতে হাঁস খুঁজতে গিয়ে তিনি গতকাল ২টার পর থেকে নিখোঁজ হন। ফায়ার সার্ভিস ও ডুবুরির দল গতকাল প্রায় ঘণ্টাব্যাপী উদ্ধার তৎপরতা চালায়। পরে তারা নিখোঁজের কুল-কিনারা না করতে পেরে চলে যায়। আজ সকাল ৮টায় স্থানীয় কিছু জেলে নদীতে কারেন্ট জাল ফেলে মাছ ধরার সময় তাকে খুঁজে পান।

এ বিষয়ে তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে মরদেহের সুরতহাল করে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করে।

নাসিম উদ্দিন/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]