সরকার বিএনপির জনপ্রিয়তাকে ভয় পায়: আফরোজা আব্বাস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২৭ জানুয়ারি ২০২২

‘বর্তমান সরকারকে ভোট চোরের সরকার’ বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস। একই সঙ্গে বর্তমান নির্বাচন কমিশনকে বিএনপি মেনে নেবে না বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে মেহেরপুর শহরের সাহাজিপাড়ায় বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মহিলা দলের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আফরোজা আব্বাস।

সরকারের সমালোচনা করে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেন, তারা ৩০ তারিখের নির্বাচন ২৯ তারিখ রাতে করেছে। আবার নির্বাচন কমিশন গঠন নিয়ে নাটক করছে। একটি ঘটনা আড়াল করতে আরেকটি ঘটনার জন্ম দেয় এ সরকার।

নির্বাচন কমিশন প্রসঙ্গে তিনি বলেন, এ নির্বাচন কমিশন কখনোই মেনে নেবে না বিএনপি। আন্দোলনের মাধ্যমে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের মাধ্যমে বিএনপি নির্বাচন করবে।

আফরোজা আব্বাস আরও বলেন, বিএনপির আন্দোলন যতবারই ত্বরান্বিত হয় ততবারই করোনার দোহাই দিয়ে জনগণকে ভেতরে ঢুকিয়ে দিয়েছে সরকার। আসলে সরকার বিএনপির জনপ্রিয়তাকে ভয় পায়। কারণ প্রতিটি সমাবেশে সাধারণ মানুষের উপস্থিতি বলে দেয় বিএনপি জনগণের দল। আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটানো হবে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণ। প্রধান বক্তা ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি আইনজীবী হালিমা আরলী, যুগ্ম-সম্পাদক ফিরোজা বুলবুল কলি, সাংগাঠনিক সম্পাদক তাছলিমা খাতুন সন্ধা, কৃষিবিষয়ক সম্পাদক ফারিহা আক্তার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী মহিলা দলের জেলা সভাপতি রোমানা আহম্মেদ। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক লায়লা আরজুমান বানু।

আসিফ ইকবাল/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]