রাজৈরে উপ-নির্বাচনের ভোটগ্রহণ শেষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২৭ জানুয়ারি ২০২২
ভোটারদের দীর্ঘ লাইন

মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে।

সরেজমিনে দেখা যায়, সকালে কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়তে থাকে। নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে ১০ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাঠে কাজ করে।

এছাড়া প্রতিটি কেন্দ্রে রয়েছে পাঁচজন পুলিশ, ১২ জন আনসার সদস্য মোতায়েন রয়েছে। নির্বাচনী এলাকায় তিন প্লাটুন বিজিবি, পুলিশের স্ট্রাইকিং ফোর্স ও র‌্যাবের টিম আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করছেন।

রাজৈরে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে

মাদারীপুর জেলা নির্বাচন অফিসার মো. মনিরুজ্জামান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এর আগে ২০২১ সালের ১৩ জুলাই মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালেব মিয়ার মৃত্যুতে এ পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৬৪ ভোট কেন্দ্রে এক লাখ ৮৪ হাজার ২১০ জন ভোটার তাদের অধিকার প্রয়োগ করবেন।

এ কে এম নাসিরুল হক/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]