সিরাজগঞ্জে জমি-সংক্রান্ত বিরোধে একজন নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২৭ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জে জমি-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মুলকাত আলী (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। প্রতিপক্ষের আঘাতে তার মৃত্যু হয় বলে অভিযোগ নিহত ব্যক্তির পরিবারের।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় দিকে সিরাজগঞ্জ শহরের মিরপুর গ্রামে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সংলগ্ন জায়গায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির বড় ছেলে কাওসার আলী বলেন, কালিয়াহরিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদেরের ছেলে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে জোরপূর্বক জমি দখল করতে আসেন। ওই জমির মালিকানা নিয়ে মামলা করা হয়েছে। তার বাবা জমি দখলে বাধা দেয়। এসময় সন্ত্রাসী বাহিনী লাঠি দিয়ে তাকে আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। পরে তাকে দ্রুত সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহমেদ বলেন, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তবে ওই ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামের মোবাইলে কল দিলে একজন উপ-পরিদর্শক (এসআই) রিসিভ করেন।

তিনি বলেন, ‘আমরা ঘটনাস্থলেই আছি। স্যার ভুক্তভোগীর পরিবারের সঙ্গে কথা বলছেন। বিষয়টি জেনে পরে এ ব্যাপারে বিস্তারিত জানাতে পারবো।’

এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]