নাটোরে ট্রাকচাপায় এলজিইডির হিসাবরক্ষক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ২৮ জানুয়ারি ২০২২
প্রকৌশল অধিদপ্তরের হিসাবরক্ষক মোতালেব হোসেন

নাটোরের বড়াইগ্রামে ট্রাকের চাপায় মোতালেব হোসেন (৫৬) নামে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) এক হিসাবরক্ষক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মোতালেব পাবনার সাথীয়া উপজেলার নাপিথামপুর গ্রামের আব্দুর জব্বারের ছেলে। তিনি বড়াইগ্রাম উপজেলা প্রকৌশল অধিদপ্তরের হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে বড়াইগ্রাম উপজেলা প্রকৌশলী রবিউল আলম জাগো নিউজকে বলেন, অফিস শেষে গুরুদাসপুর উপজেলা প্রকৌশল অধিদপ্তরের ইলেকট্রিশিয়ান আনোয়ার হোসেনের (৪৫) সঙ্গে মোটরসাইকেলযোগে নাটোরের বাসায় ফিরছিলেন মোতালেব। পথে পেছন থেকে অজ্ঞাত একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা মোটরসাইকেলে থাকা দুজনকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে মোতালেবকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত ১টার দিকে তিনি মারা যান।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেরামত হোসেন জাগো নিউজকে বলেন, পলাতক ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। মামলার প্রক্রিয়া চলমান।

রেজাউল করিম রেজা/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]