পিকআপে কাঠের পাটাতনের নিচে মিললো ২ মণ গাঁজা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ২৮ জানুয়ারি ২০২২
কাঠের তৈরি পাটাতনে রাখা ছিল গাঁজা

পিকআপে কাঠের তৈরি পাটাতনের নিচে অভিনব কায়দায় মাদক পরিবহনের সময় কিশোরগঞ্জের ভৈরবে ৮৪ কেজি গাঁজাসসহ মাজাহারুল ইসলাম বাবু (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেল ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড় এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার বাবু নেত্রকোনা জেলার পশ্চিম কাটলী এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে।

jagonews24

র‌্যাব-১৪ জানায়, একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের নাটালের মোড়ে একটি পিকআপের গতিরোধ করে। পিকআপটি তল্লাশি চালিয়ে কাঠের তৈরি পাটাতনের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৮৪ কেজি গাঁজা জব্দ করে। এ সময় একজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, একটি চক্র অভিনব পদ্ধতিতে প্রতিনিয়ত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে রাজধানীসহ বিভিন্ন জায়গায় গাঁজা বিক্রি করে আসছিল। জব্দ গাঁজা ও আটক বাবুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]