গোয়ালের তালা কেটে গরু চুরি, দুদিন পর বিলে মিললো চামড়া

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

কিশোরগঞ্জের ভৈরবে গোয়াল ঘরের দরজার তালা কেটে চুরির দুদিন পর বিলে মিললো গরুর চামড়া।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার সাদেকপুর ইউনিয়নের মোটুপী গ্রামের বিল থেকে চামড়াটি উদ্ধার করেন গরুর মালিক মো. নুর হোসেন ভূঁইয়া।

তিনি বলেন, ২৭ জানুয়ারি রাতে কে বা কারা আমার গোয়াল ঘরের দরজার তালা কেটে একটি গাভী গরু চুরি করে নিয়ে যায়। চোররা গরুটি জবাইয়ের পর চামড়া মোটুপী গ্রামের বিলে ফেলে যায়। লোকমুখে এমন খবর শুনে বিলে পড়ে থাকা চামড়া উদ্ধারের পর গরুটি আমার তা চিনতে পারি। গরুটির আনুমানিক দাম ৭০-৮০ হাজার টাকা। এই গরুর ছয় মাস বয়সের একটি বাচ্চাও আছে। এমন অমানবিক কাজ যারা করেছে তাদের শাস্তি দাবি জানাই।

 

jagonews24

সাবেক ইউপি সদস্য মাসুদ ভূঁইয়া বলেন, সাদেকপুর গ্রামে একটি চক্র সক্রিয় হয়েছে। তারা এই গ্রামে নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চালাচ্ছে। ধারণা করা হচ্ছে চক্রটি এ ধরনের ন্যক্কারজনক কাজটি করেছে। এসব দোষীদের আইনশৃঙ্খলা বাহিনীর আওতায় এনে শাস্তি দাবি জানাচ্ছি।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জাগো নিউজকে বলেন, বিষয়টি এখন জানলাম। এ ঘটনায় গরুর মালিকের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]