শপথের আগেই সড়কে প্রাণ গেলো ইউপি মেম্বারের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ২৯ জানুয়ারি ২০২২
সড়ক দুর্ঘটনায় নিহত আমজাদ হোসেন

শপথ গ্রহণের আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন নবনির্বাচিত ইউপি সদস্য আমজাদ হোসেন (৫৩)।

শনিবার (২৯) সকাল ১০টার দিকে জামালপুর সদর উপজেলার দিগপাইত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমজাদ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাসিন্দা। তিনি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, আমজাদ হোসেন সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে টাঙ্গাইলের ধনবাড়ি যাচ্ছিলেন। দিগপাইত এলাকায় পৌঁছলে একটি ট্রাক অতিক্রম করার সময় বিপরীতদিক থেকে আসা যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে মহাদান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান জুয়েল জাগো নিউজকে বলেন, ২৬ ডিসেম্বরের ইউপি নির্বাচনে আমজাদ হোসেন তার ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য পদে জয়ী হন। ১৮ জানুয়ারি তিনি নির্বাচন কমিশনের গেজেটভুক্ত হন। সড়ক দুর্ঘটনার শপথের আগেই তিনি না ফেরার দেশে চলে গেলেন।

নারায়নপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) হাবিবুর রহমান হাবিব জাগো নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শেরপুর ট্রাভেলসের বাসসহ চালক ও তার সহযোগীকে আটক করা হয়েছে। তবে এখনো কারও কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মো. নাসিম উদ্দিন/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]