জয়পুরহাটে কিডনি বেচাকেনা দালাল চক্রের ৭ সদস্য আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১৪ মে ২০২২

জয়পুরহাট সদর ও কালাই উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে কিডনি বেচাকেনায় জড়িত দালাল চক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ মে) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা। তিনি জানান, আটকরা জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

আটকরা হলেন- জয়পুরহাটের কালাই উপজেলার থল গ্রামের সাহারুল ইসলাম (৩৮), উলিপুর গ্রামের ফরহাদ হোসেন চপল (৩১), জয়পুর বহুতি গ্রামের মোশাররফ হোসেন (৫৪), মোকাররম হোসেন (৫৪), ভেরেন্ডি গ্রামের শাহারুল ইসলাম (৩৫), দুর্গাপুর গ্রামের সাইদুল ফকির (৪৫) ও সদর উপজেলার হানাইল বম্বু গ্রামের সাদ্দাম হোসেন (৪০)।

পুলিশ সুপার মাছুম আহম্মদ ভুঞা বলেন, আটকরা দীর্ঘদিন ধরে জয়পুরহাটসহ পাশের বিভিন্ন এলাকার নিরীহ, ঋণগ্রস্ত ও দরিদ্র মানুষদের ফুসলিয়ে তাদের কিডনি বিক্রি করে আসছিলেন। এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতভর অভিযান চালিয়ে কালাই ও পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, আটকরা কিডনি বেচাকেনার সঙ্গে জড়িত বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। কিডনি বেচাকেনা প্রতিরোধে দালাল চক্রের বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে।

রাশেদুজ্জামান/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]