সিনেমা হলের গোডাউনে মিললো ১৭৭৬ লিটার সয়াবিন তেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৮:৫১ এএম, ১৫ মে ২০২২

ভোলার বোরহানউদ্দিন উপজেলার একটি ডিলারের গোডাউন থেকে রূপচাঁদা কোম্পানির ১ হাজার ৭৭৬ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে। অবৈধভাবে তেল মজুত করায় ওই ডিলারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত তেল ১৬০ টাকা দামে জনসাধারনের কাছে বিক্রি করা হয়।

শনিবার (১৪ মে) রাত সাড়ে ৮টার দিকে ভোলার বোরহানউদ্দিন পৌর ৬ নম্বর ওয়ার্ডে উপজেলা সড়কের সাবেক চিত্রমনি সিনেমান হলের একটি গোডাউন থেকে ওই তেল জব্দ করা হয়।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ভোলার জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তরের (এনএসআই) তথ্যের ভিত্তিতে আমরা বোরহানউদ্দিনের সাবেক চিত্রমনি সিনেমা হলের একটি গোডাউন থেকে ১ হাজার ৭৭৬ লিটার রূপচাঁদা সয়াবিন তেল জব্দ করি। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ডিলার মাকসুদ চৌধুরীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও জব্দকৃত তেল ১৬০ টাকা কেজি দামে জনসাধারণের কাছে বিক্রি করা হয়।

জুয়েল সাহা বিকাশ/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]