ঝিনাইদহে স্বতন্ত্র মেয়র প্রার্থীর ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা, আহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ১১:৩২ এএম, ১৬ মে ২০২২

ঝিনাইদহে পৌর নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র মেয়র প্রার্থীর ব্যবসাপ্রতিষ্ঠানে হামলার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এ সময় দুজন আহত হয়েছেন।

রোববার (১৫ মে) সন্ধ্যা ৭টার দিকে শহরের পোস্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় নৌকার সমর্থনে একটি মিছিল বের হয়। মিছিলটি সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে আসলে কিছু লোক সম্ভাব্য স্বতন্ত্রপ্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলের ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় দোকানের সামনে থাকা একটি গাড়ি ভাঙচুর করা হয়। এর আগে শহরের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে মনিরুজ্জামান আসলাম ও মাহাফুজুর রহমান ইপিআর নামের দুজনকে পিটিয়ে আহত করা হয়।

ক্ষতিগ্রস্ত কিংশুক বিপণির কর্মচারী খালেক রহমান জানান, আমরা দোকানে কেনাবেচা করছিলাম। হঠাৎ একটি মিছিল থেকে কিছু লোক অতর্কিত এসে দোকানে ভাঙচুর করে। সে সময় আমরা নিজেদের রক্ষার জন্য ছোটাছুটি করতে থাকি।

jagonews24

সম্ভাব্য স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল জানান, নৌকার শ্লোগান দিয়ে মিছিল থেকে আমার দোকানে হামলা চালানো হয়। এসময় সড়কে থাকা একটি মিনিট্রাক ভাঙচুর করা হয়।

এ ব্যাপারে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল খালেকের ব্যক্তিগত নম্বরে ফোন দিলে ভাগনে পরিচয়ে একজন রিসিভ করে জানান, তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মিটিংয়ে রয়েছেন।

ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক কাজী মো. সাহিদুজ্জামান জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আগামী ১৫ জুন ঝিনাইদহ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৮১ হাজার ৮৪২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]