চাঁপাইনবাবগঞ্জে ধানবোঝাই ট্রাক উল্টে নিহত বেড়ে ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ১৮ মে ২০২২

চাঁপাইনবাবগঞ্জে ধানবোঝাই ট্রাক উল্টে নিহত বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার নয়াগোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার বহালাবাড়ি গ্রামের মন্টু আলী (৪০), একই উপজেলার দুখুর মোড় কুথানিপাড়া এলাকার মো. বুলবুল (৩৫) ও সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সতেরোরশিয়া চামা গ্রামের আসাদুল ইসলাম (২৬)।

চাঁপাইনবাবগঞ্জে ধানবোঝাই ট্রাক উল্টে নিহত বেড়ে ৩

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, শ্রমিক বুলবুল ঘটনাস্থলেই মারা যান। মন্টুকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে আহত আসাদুল নামে আরও এক শ্রমিককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে নওগাঁ থেকে ধান কেটে ট্রাকে করে ফিরছিলেন একদল শ্রমিক। তারা নয়াগোলার পাওলি এলাকায় পৌঁছালে ট্রাকটি উল্টে যায়। এসময় ট্রাকে থাকা ধানের বস্তায় চাপা পড়েন শ্রমিকরা। এতে ঘটনাস্থলেই বুলবুল মারা যান। আর আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

সোহান মাহমুদ/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]