লক্ষ্মীপুরে হাসপাতালের সামনের রাস্তায় সন্তান প্রসব, তদন্তে কমিটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ১৯ মে ২০২২

লক্ষ্মীপুরে মা ও শিশু কল্যাণ কেন্দ্র (মাতৃমঙ্গল) থেকে বের করে দিলে রাস্তায় নারীর সন্তান প্রসবের ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (১৮ মে) রাতেই পরিবার পরিকল্পনা বিভাগের জেলা কনসালটেন্ট ডা. আক্তার হোসেনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হলেন- সদর উপজেলা পরিবার ও পরিকল্পনা বিভাগের কর্মকর্তা নাজমুল হাসান ও কমলনগর উপজেলার কর্মকর্তা সৈয়দ মোজাম্মেল হোসেন। তিন কর্ম দিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন জমার নির্দেশ দেওয়া হয়।

তদন্ত কমিটির প্রধান ডা. আক্তার হোসেন বলেন, চিঠি পেয়েছি। ভুক্তভোগী ও অভিযুক্তদের চিঠি পাঠানো হবে। তিন কর্ম দিবসের মধ্যেই সুষ্ঠুভাবে তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়া হবে।

এর আগে বুধবার দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সমসেরাবাদের জোড়দিঘিরপাড় এলাকার আজগর হোসেনের স্ত্রী শিল্পী আক্তারকে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ভর্তি করা হয়। সন্ধ্যা তার প্রসব ব্যথা উঠলে সেখানকার আয়া শিরিন আক্তার তাদের বাইরে নিয়ে সিজার করতে চাপ দেন। এক পর্যায়ে তাকে জোর করে হাসপাতাল থেকে বের করে দেন)। পরে ওই প্রসূতি হাসপাতালের সামনের রাস্তায় পড়ে সেখানে বাচ্চা প্রসব করেন।

কাজল কায়েস/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]