বাড়ির আঙিনায় গাঁজা চাষ, নারীসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১১:৪১ এএম, ২০ মে ২০২২
পুলিশের হাতে গ্রেফতার দুজন

নোয়াখালীর কবিরহাটে বাড়ির আঙিনায় গাঁজা চাষের অভিযোগে মোসা. কহিনুর বেগম (৩২) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে তার বিক্রয়সহকারী এনামুল হককেও (৩৫) গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৯ মে) রাত পৌনে ৯টার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের পশ্চিম সোনাদিয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিক্রয়ের জন্য শুকানো দেড় কেজি গাঁজা ও পাঁচ কেজি কাঁচা গাঁজাসহ আটটি তাজা গাছ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার মোসা. কহিনুর বেগম ঘোষবাগ ইউনিয়নের পশ্চিম সোনাদিয়া গ্রামের ঘাটমাঝিগো বাড়ির কামাল হোসেনের স্ত্রী এবং এনামুল হক ফতেজঙ্গপুর গ্রামের মৃত নুরুল হকের ছেলে। এ ঘটনায় কহিনুরের স্বামী কামাল হোসেন পলাতক রয়েছে।

jagonews24

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জাগো নিউজকে বলেন, আসামি কামাল হোসেন ও তার স্ত্রী কহিনুর বেগম নিজেদের বাড়ির আঙিনায় গাঁজার বাগান করে দীর্ঘদিন থেকে এনামুলের মাধ্যমে বাজারে সরবরাহ করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম অভিযান চালিয়ে গাঁজা ও গাছ জব্দ এবং দুজনকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে চাষি কামাল হোসেন কৌশলে পালিয়ে যান।

ওসি মো. রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

ইকবাল হোসেন মজনু/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]