পিকআপের তেলের ট্যাংকে মিললো ৩৯ হাজার ইয়াবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৮:২৭ এএম, ২৫ মে ২০২২

কক্সবাজারের রামুতে পিকআপের তেলের ট্যাংকে অভিনব কায়দায় রাখা ৩৯ হাজার পিস ইয়াবা জব্দ করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় পিকআপচালক জহিরকে (৩০) আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) রাত ১১টার দিকে রামু-মরিচা সড়কে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক জহির চট্টগ্রামের লোহাগাড়ার কাউয়ারখিল গুইয়াপাড়ার আব্দুস সালামের ছেলে।

jagonews24

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রামু-মরিচা সড়কের খুনিয়াপালং এলাকায় চেকপোস্ট বসায় ডিবি পুলিশ। মঙ্গলবার (২৪ মে) রাত ১১টার দিকে একটি পিকআপের গতিরোধ করা হয়। পিকাপচালক জহিরকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তিনি গাড়ির তেলের ট্যাংকে ইয়াবা থাকার কথা স্বীকার করেন।

ওসি আরও বলেন, গাড়িটি রামু বাইপাস এলাকায় এনে স্থানীয় একটি ওয়ার্কসপের মেকানিকের সহায়তায় তেলের ট্যাংক খুলে রাত ১টার দিকে ইয়াবা ভর্তি ৬০টি সরিষার তেলের বোতল বের করা হয়। যাতে ৩৯ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এসব ইয়াবাসহ মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়। এ মাদক পাচার চক্রে জড়িত অন্যদেরও আটকে অভিযান অব্যাহত আছে।

সায়ীদ আলমগীর/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]