ইসলামী ফাউন্ডেশনের সন্ত্রাস-জঙ্গিবাদ দমন সভায় শিক্ষককে মারধর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:২৬ এএম, ২৫ মে ২০২২

লক্ষ্মীপুরে পৌরসভায় সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে সচেতনতামূলক ও গণশিক্ষা কার্যক্রমের সমন্বয় সভা চলাকালে নুর হোসেন নামে এক শিক্ষককে মারধরের ঘটনা ঘটেছ।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে বাগবাড়ি এলাকায় ইসলামী ফাউন্ডেশন কার্যালয়ে এ ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত মনির হোসেনসহ দুজনকে আটক করেছে পুলিশ।

jagonews24

আহত নুর হোসেন লক্ষ্মীপুর ইসলামী ফাউন্ডেশনের গণশিক্ষার শিক্ষক এবং জেলা গণশিক্ষক সমিতির সভাপতি।

তিনি অভিযোগ করে বলেন, ‘ভবনের (অফিস) মালিকের ছেলে জাহাঙ্গীর আলম, মনির হোসেন ও ইব্রাহিম হোসেন প্রায় আমাকে উদ্দেশ্য করে বিভিন্ন ধরনের উসকানিমূলক মন্তব্য করতেন। অফিসের অন্য স্টাফদের নিয়েও কটূক্তি করতেন। এ নিয়ে প্রতিবাদ করায় তাদের সঙ্গে আমার কথা কাটাকাটি হয়। এর জের ধরেই জহির ও মনির সভা চলাকালে কার্যালয়ে ঢুকে আমার ওপর হামলা চালায়।’

jagonews24

জেলা ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক আশেকুর রহমান জাগো নিউজকে বলেন, সরকারি অফিসে এ ধরনের ঘটনা দুঃখজনক। বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে জানানো হয়। ঘটনাস্থল থেকে হামলাকারী মনিরসহ দুজনকে আটক করেছে পুলিশ।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দীন জাগো নিউজকে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় আনা হয়েছে। উভয় পক্ষের সঙ্গে এ নিয়ে বৈঠক চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কাজল কায়েস/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]